স্বামীকে খুঁজতে গিয়ে 'ধর্ষণের শিকার' অন্তঃসত্ত্বা, নারী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ধর্ষণে সহায়তার অভিযোগে এই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে স্বামীর সন্ধানে এসে পাঁচ মাসের এক অন্তঃসত্ত্বা পোশাকশ্রমিক ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সহযোগিতার অভিযোগে কাকলী বেগম নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে শহরের পৌর শহীদ স্মৃতি একাডেমি সড়কের মনোয়ারা ম্যানশন থেকে কাকলীকে গ্রেপ্তার করা হয়। তবে মামলার তদন্তের স্বার্থে তার পরিচয় জানায়নি পুলিশ।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, বরগুনা জেলার চর দোওয়ানী এলাকার ওই পোশাকশ্রমিকের (২৫) সঙ্গে তিন বছর আগে জহিরুল ইসলামের মোবাইল ফোনে পরিচয় হয়। পিকআপভ্যান চালক জহিরুল লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদের আইয়ুব আলী পুলের বাসিন্দা বলে তার কাছে পরিচয় দেয়। কিছুদিন পর তারা বিয়ে করে চট্টগ্রামে ভাড়া বাসা নিয়ে বসবাস শুরু করেন। সম্প্রতি স্ত্রী অন্তঃসত্ত্বা হলে জহিরুল তাকে এড়িয়ে চলার চেষ্টা করেন। সবশেষ গত রোববার রাতে স্বামীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ হলে তাকে লক্ষ্মীপুরে আসতে বলেন। চট্টগ্রাম থেকে ভোরে রওনা দিয়ে তিনি দুপুরে লক্ষ্মীপুরের উত্তর তেমুহনীতে আসেন। এসময় স্বামীর মোবাইল ফোন বন্ধ পেয়ে তিনি অপেক্ষা করছিলেন। এক পর্যায়ে এক যুবক তাঁকে সহযোগিতার আশ্বাস দিয়ে শাহপুর এলাকায় বোনের বাসায় নিয়ে যায়। রাত ১০টার দিকে অপরিচিত দুই যুবক ওই বাসায় এসে তাকে ধর্ষণ করে। এসময় তার শরীরের বিভিন্ন অংশে জখম করা হয়। কৌশলে রাত ১২টার দিকে বাসা থেকে দৌড়ে পালিয়ে পাশের এক বাড়িতে আশ্রয় নেন। পরে তিনি নির্যাতনের ঘটনাটি বর্ণনা করেন।

ধর্ষণের ঘটনায় লক্ষ্মীপুর সদর মডেল থানায় মামলা হয়েছে।