কচুরিপানার নিচে মিলল চা দোকানির লাশ

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের শাহজাদপুরের গালা ইউনিয়নের বেড়াখোলা গ্রামের একটি ডোবার কচুরিপানার নিচ থেকে উদ্ধার করা হয়েছে এক ব্যক্তির লাশ।

নিহত ব্যাক্তির নাম জামাত আলী (২০)। তিনি একই গ্রামের বিশা মোল্লার ছেলে। জামাত আলী স্থানীয় বাজারে একটি চায়ের দোকান চালাতেন।

আজ সোমবার দুপুর ১২টার দিকে জামাত আলীর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে অজ্ঞাত দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে ওই ডোবায় ফেলে গেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া জানান, গত রোববার রাতে নিখোঁজ হন জামাত আলী। পরিবারের লোকজন অনেক খুঁজেও তাঁর সন্ধান পায়নি। পরে আজ সকালে স্থানীয় একটি ডোবায় কচুরিপানার নিচে তাঁর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।

নিহত জামাত আলীর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলেও জানান ওসি খাজা গোলাম কিবরিয়া। তিনি বলেন, বিষয়টি পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত হত্যাকানণ্ড কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি মামলাও দায়ের হয়েছে।

এ ছাড়া জামাত আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও সাংবাদিকদের জানান ওসি।