কাকরাইলে মা-ছেলে হত্যা, তদন্ত প্রতিবেদনের নতুন দিন

Looks like you've blocked notifications!

রাজধানীর কাকরাইলে নিজ বাসায় মা ও ছেলেকে গলা কেটে হত্যার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করা হয়েছে। আগামী ২৬ এপ্রিল এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত প্রতিবেদনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক নতুন করে দিন ধার্য করেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৭ সালের ১ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/এ নম্বর বাড়িতে পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী আবদুল করিমের স্ত্রী শামসুন্নাহার (৪৫) ও তাঁর ছেলে শাওনকে (ও-লেভেল শিক্ষার্থী) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় গত ২ নভেম্বর নিহত শামসুন্নাহারের ভাই মো. আশরাফ আলী বাদী হয়ে রমনা থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় নিহতের স্বামী আবদুল করিম, তাঁর দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা ও মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে। মামলায় আবদুল করিম, শারমীন মুক্তা ও  জনি গ্রেপ্তার হয়ে কারাগারে আটক রয়েছেন।