ভৈরব প্রেসক্লাবে জিল্লুর রহমানের স্মরণসভা

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব প্রেসক্লাবে এক স্মরণসভায় গতকাল বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া। ছবি : এনটিভি

সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পঞ্চম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও মিলাদ মাহফিল করেছে কিশোরগঞ্জের ভৈরব প্রেসক্লাব। 

গতকাল বৃহস্পতিবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে এ কর্মসূচির আয়োজন করা হয়। প্রেসক্লাবটির সম্মানসূচক আজীবন সদস্য জিল্লুর রহমানের স্মরণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।   

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভৈরব প্রেসক্লাবের সভাপতি মো. জাকির হোসেন কাজল। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জিল্লুর রহমানের দীর্ঘদিনের সহচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে জিল্লুর রহমানকে ধীরস্থির প্রকৃতির অহিংস রাজনীতিবিদ হিসেবে উল্লেখ করে সায়দুল্লাহ মিয়া বলেন, দেশের রাজনীতির গুণগতমান পরিবর্তনে জিল্লুর রহমানের আদর্শের বিকল্প নেই। কারণ প্রতিহিংসাপরায়ণ রাজনীতি দেশ ও জাতির বৃহৎ কল্যাণ বয়ে আনতে পারে না। এ সময় তিনি জিল্লুর রহমানের আদর্শকে ধারণ করে তাঁকে বাঁচিয়ে রাখতে নতুন প্রজন্মের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, জ্যেষ্ঠ সহসভাপতি এস এম বাকী বিল্লাহ, সহসভাপতি আবদুল লতিফ মাস্টার, খাদ্যশস্য ব্যবসায়ী সমিতির সভাপতি হাজি সিরাজ উদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর মো. এনামূল হক জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা মো. খলিলুর রহমান, ভৈরব বইমেলা পরিষদের সাবেক সভাপতি আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

এ ছাড়া স্মরণসভায় বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন। 

পরে স্থানীয় এলএসডি জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আলহাজ হাবিবুর রহমান নিজামীর পরিচালনায় বিশেষ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মরহুমের আত্মার শান্তি কামনাসহ দেশের শান্তি-সমৃদ্ধির জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।