কিশোরগঞ্জে বিএনপি নেতা আব্দুল জলিল খানের ইন্তেকাল

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য, পৌর বিএনপির সাবেক আহ্বায়ক ও সাবেক পৌর কমিশনার আব্দুল জলিল খান। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য, পৌর বিএনপির সাবেক আহ্বায়ক ও সাবেক পৌর কমিশনার আব্দুল জলিল খান (৬৫) আর নেই। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে জেলা শহরের নগুয়া এলাকায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আব্দুল জলিল খানের মৃত্যুর সংবাদ প্রচারের সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দাসহ সর্বস্তরের শুভানুধ্যায়ীরা তাঁর বাসভবনে ছুটে যান। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন অসুখে শয্যাশায়ী ছিলেন।

বৃহস্পতিবার বাদ আছর হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে হয়বতনগর কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

রাষ্ট্রপতির ছেলে রাসেল আহমেদ তুহিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহসভাপতি এ কে এম রুহুল হোসাইন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট শরীফুল ইসলাম, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দিন, জেলা বিএনপির সহসাধারণ সম্পাদক অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু ও সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমদুদুল হক বুলবুল, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার কামালসহ সর্বস্তরের বিপুল মানুষ জানাজা ও দাফনে অংশগ্রহণ করে।