বগুড়ায় পাসপোর্ট অফিসের কর্মকর্তার হামলায় গ্রেপ্তার ৫

Looks like you've blocked notifications!

বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. সাহজাহান কবিরের ওপর হামলার মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন বগুড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাকিম (৪০), হাসান আলী (২৬), জীবন (২১), রাসেল মিয়া (৩০) ও মিলু (২৮) । বৃহস্পতিবার রাতে পুলিশ এদের গ্রেপ্তার করে।

শুক্রবার সন্ধ্যায় বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া সংবাদ সম্মেলনে জানান, গতকাল বেলা ২টায় বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. সাহজাহান কবিরের ওপর সন্ত্রাসী হামলার পর পরই পুলিশ তৎপর হয়ে উঠে। তখন থেকেই পুলিশ ঘটনার সঙ্গে জড়িত আসামিদের গ্রেপ্তারের মাঠে নামে। রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে সকাল সাড়ে ৮টায়  প্রধান আসামি মোস্তাকিমকে দিনাজপুর জেলার হাকিমপুর থানার ডাঙ্গাপাড়ার সাতকৃড়ি বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার জানান, জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের রিমান্ডে নেওয়া হবে।

জানা গেছে, সাহজাহান কবির অফিস থেকে বের হয়ে রিকশাযোগে বগুড়া শহরের শাকপালা মোড়ে যাওয়ার সময় কৈগাড়ি এলাকায় সন্ত্রাসীরা মোটরসাইকেল যোগে এসে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এসময় সাজাহান কবির সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয়ের একটি অফিস কক্ষে গিয়ে আশ্রয় নেন। সেখানে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। উন্নত চিকিৎসার জন্য সাহজাহান কবিরকে এয়ার এম্মুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে।