জাজিরায় আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ

Looks like you've blocked notifications!
শরীয়তপুরের জাজিরা উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সময় আহত পুলিশ সদস্য মোছলেখাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি : এনটিভি

শরীয়তপুরের জাজিরা উপজেলা সদরের টিঅ্যান্ডটি মোড়ে আজ সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগের বিবদমান দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় এক নারী পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। আহত পুলিশ সদস্য মোছলেখাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাজিরা থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সোমবার সন্ধ্যা ৭টায় শরীয়তপুর সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করার কথা ছিল। মন্ত্রীকে অভ্যর্থনা জানাতে শরীয়তপুর সার্কিট হাউসে যাওয়ার উদ্দেশে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বি এম মোজাম্মেল হকের সমর্থিত আওয়ামী লীগের একটি পক্ষ ও জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার-সমর্থিত আওয়ামী লীগের আরেকটি পক্ষ জাজিরার টিঅ্যান্ডটি মোড়ে অবস্থান নেয়। এ সময় সড়কে অবস্থান নেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। তখন বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। উভয়পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়।

এ সময় দায়িত্বরত মহিলা পুলিশ সদস্য মোছলেখা (২৮), জুলহাস সারেং (২৫), সুমন খান (৩৫), কবির হাওলাদারসহ অন্তত পাঁচজন আহত হন। আহত পুলিশ সদস্য মোছলেখাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের বিভিন্ন চিকিৎসাকেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, সংঘর্ষে আমাদের একজন মহিলা পুলিশ সদস্য আহত হয়েছেন। অন্য কতজন আহত হয়েছে তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। তবে সংঘর্ষ শুরু হওয়ার কিছু সময়ের মধ্যেই তা নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।