চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজা পাওয়া আসামি সোহেল বাবুকে বুধবার রায় ঘোষণা শেষে কারাগারে নিয়ে যায় পুলিশ। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জে একটি ধর্ষণ মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ ছাড়া প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো এক বছর কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান এ রায় দেন।

দণ্ডাদেশ পাওয়া দুজন হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের চুনাখালি-খলিফাপাড়ার সোহেল বাবু, দবির আলী ও আমিনুল ইসলাম। রায় ঘোষণার সময় শুধু সোহেল বাবু উপস্থিত ছিলেন। বাকি দুজন এখনো পলাতক।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমান আরা জানান, ২০১৫ সালের ৬ জুন রাতে আসামি সোহেল বাবু এক নারীকে বিয়ের প্রলোভন দিয়ে চাঁপাইনবাবগঞ্জ শহরের হোসেন ডাঙ্গার একটি বরই বাগানে নিয়ে ধর্ষণ করেন। এ সময় দবির ও আমিনুল ওই নারীকে ভয়ভীতি দেখান। পরে ওই নারীকে ফেলে পালিয়ে যাওয়ার সময় তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে সোহেল বাবুকে আটক করে। পরদিন ওই নারী বাদী হয়ে সদর মডেল থানায় তিনজনকে আসামি করে মামলা করেন।