চুয়াডাঙ্গায় শামসুজ্জামান দুদু

সুষ্ঠু, গ্রহণযোগ্য ভোটের মাধ্যমেই সঙ্কট দূর হতে পারে

Looks like you've blocked notifications!
আজ শুক্রবার দুপুরে ঢাকা থেকে নিজ জেলা চুয়াডাঙ্গায় ফিরলে দলীয় নেতাকর্মীরা বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ছবি : এনটিভি

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কারামুক্তি এবং সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি ভালো নির্বাচনের মাধ্যমেই দেশের বর্তমান সঙ্কট দূর হতে পারে।

আজ শুক্রবার দুপুরে ঢাকা থেকে নিজ জেলা চুয়াডাঙ্গায় ফিরে দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছার জবাবে এ কথা বলেন সদ্য কারামুক্ত জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক।

এ সময় চুয়াডাঙ্গা শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা, মজিবুল হক মালিকসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা শামসুজ্জামান দুদুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বিএনপির ভাইস চেয়ারম্যান আরো বলেন, ‘সরকারের কাছে দাবি, ভালো নির্বাচন করার। ভালো নির্বাচন করার জন্য বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপির চেয়ারপারসন তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দেওয়া উচিত। সবার অংশগ্রহণের মধ্য দিয়ে যদি একটি ভালো নির্বাচন করতে পারি, তাহলে দেশের সঙ্কট, গণতন্ত্রে সঙ্কট, নিরাপত্তা ও আইনের শাসনের সঙ্কট কাটিয়ে উঠতে পারবো।’

‘যদি ভালো একটি নির্বাচন করতে না পারি তাহলে আমরা একাত্তর সালের আগে যে তিমিরে ছিলাম এখনও সেই তিমিরেই থেকে যাব। সরকারের কাছে আমাদের অনুরোধ, জেল-জুলুম ও অত্যাচার বন্ধ করে একটা ভালো নির্বাচনের ব্যবস্থা করুন’, যোগ করেন বিএনপির এই নেতা।

শামসুজ্জামান দুদু গত ১২ ফেব্রুয়ারি পুলিশের হাতে ঢাকায় গ্রেপ্তার হন। এরপর গত ৪ এপ্রিল তিনি জামিনে কারামুক্তি লাভ করেন।