সিলেটে মা-ছেলে হত্যায় গৃহকর্মী ও তাঁর স্বামী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
সিলেট নগরীর শিবগঞ্জের খারপাড়ায় মা-ছেলে হত্যায় জড়িত থাকার অভিযোগে গৃহকর্মী তানিয়া ও তাঁর দ্বিতীয় স্বামী মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

সিলেট নগরীর শিবগঞ্জের খারপাড়ায় মা-ছেলে হত্যায় বাড়ির গৃহকর্মী ও তাঁর স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার বিকেলে নগরীর উপশহরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআইয়ের বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম মল্লিক।

গ্রেপ্তার হওয়া দুজন হলেন গৃহকর্মী তানিয়া (২২) ও তাঁর দ্বিতীয় স্বামী মামুন। 

রেজাউল করিম মল্লিক জানান, গতকাল রোববার সন্ধ্যায় সিলেট নগরীর বন্দরবাজার থেকে গৃহকর্মী তানিয়ার দ্বিতীয় স্বামী মামুনকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্য মতে, আজ কুমিল্লার তিতাসে অভিযান চালিয়ে তানিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। তানিয়া ও মামুনকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে তিনি জানান। এ ছাড়া নিহত রোকেয়ার পাঁচ বছর বয়সী মেয়ে রাইসাকে তাদের মুখোমুখি করে ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততা রয়েছে কি না, পরীক্ষা করা হবে বলেও জানান এই কর্মকর্তা। 

পিবিআই পুলিশ সুপার বলেন, ‘যদিও আমরা এ মামলার তদন্তের সঙ্গে যুক্ত না। এরপরও পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) বিশেষ নির্দেশে ছায়া তদন্ত করছে পিবিআই।’ 

গত ১ এপ্রিল সিলেট নগরীর শিবগঞ্জের খারপাড়া এলাকার বাসা থেকে রোকেয়া বেগম (৪০) ও তাঁর ছেলে রবিউল ইসলাম রোকনের (১৭) লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘরে কান্নারত অবস্থায় রোকেয়ার মেয়ে রাইসাকে উদ্ধার করা হয়। 

এ ঘটনায় রোকেয়ার ভাই জাকির হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করে কোতোয়ালি থানায় একটি মামলা করেন। এরপর গত বুধবার পুলিশ শহরতলীর বটেশ্বর এলাকা থেকে নাজমুল হোসেন নামের একজনকে গ্রেপ্তার করে। নাজমুল হোসেনকে পাঁচদিনের রিমান্ড দেন আদালত। এরপর আজ গৃহকর্মী তানিয়াকে গ্রেপ্তার করা হয়।