ফরিদপুরে এলজিআরডি মন্ত্রী

শেখ হাসিনার সরকার জনকল্যাণে কাজ করছে

Looks like you've blocked notifications!
এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ফরিদপুর শহরের বদরপুর এলাকার নিজ বাড়িতে ১১টি ইউপির নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ছবি : এনটিভি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জনকল্যাণে কাজ করছে। একমাত্র আওয়ামী লীগই ক্ষমতায় থেকে দেশ ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে।

মন্ত্রী বলেন, জনগণের স্বার্থ ও উন্নয়ন নিশ্চিত করতে পরিকল্পনা অনুযায়ী বর্তমান সরকার কাজ করে চলেছে। আমরা ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বিশ্বে পরিণত হব।

গত ২৯ মার্চ অনুষ্ঠিত ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এলজিআরডি মন্ত্রী এসব কথা বলেন।

শুক্রবার বিকেলে শহরের বদরপুর এলাকার মন্ত্রীর নিজ বাড়ি আফসানা মঞ্জিলে অনুষ্ঠিত এ শুভেচ্ছা বিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোততেশাম বাবর। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, কোতয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ।