গেণ্ডারিয়ায় মাদকবিরোধী অভিযানে গুলি, তিন পুলিশ আহত

Looks like you've blocked notifications!
গুলিবিদ্ধ পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়। ছবি: এনটিভি

রাজধানীর গেণ্ডারিয়ার ঘুণ্ডিঘর শেলটেক এলাকায় মাদকবিরোধী অভিযানে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন তিন পুলিশ সদস্য। স্থানীয় ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে গুলি করেছে বলে জানিয়েছেন গেণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মিজানুর রহমান।

এ ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই নারী ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। আজ বৃহস্পতিবার বিকেলে ওই ঘটনা ঘটে। 

গুলিবিদ্ধ পুলিশ সদস্যরা হলেন গেণ্ডারিয়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোহসিন আলী ও মশিউর রহমান এবং কনস্টেবল বশির উদ্দিন।

ওসি মিজানুর রহমান জানান, পুলিশের কাছে সংবাদ ছিল, ঘুণ্ডিঘর এলাকার দীননাথ সেন রোডের ৬০/৩ নম্বর বাড়ির তৃতীয় তলায় ইয়াবার একটা বড় চালান আছে। সেখানে লেনদেন হবে। সেই তথ্য অনুযায়ী আজ বৃহস্পতিবার বিকেল সোয়া ৫টার দিকে শেলটেক ভবনের পেছনে পুলিশের একটি দল ওই বাসার দরজায় নক করে। ইয়াবা ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়তে শুরু করে। এ সময় গুলি এসে একজন এএসআইয়ের পায়ে এবং অপর এক এএসআই ও এক কনস্টেবলের হাতে বিদ্ধ হয়।

ওসি মিজানুর জানান, পুলিশ পাল্টা গুলি চালালে বাসার পেছন দিয়ে মোটরসাইকেলে করে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় এক নারী ইয়াবা ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আহতদের উদ্ধার করে ধূপখোলায় আজগর আলী হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. শামসুজ্জামান জানিয়েছেন, আহতদের আজগর আলী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁরা আশঙ্কামুক্ত।