নিখোঁজের আটদিন পর যুবকের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

সিলেটে নিখোঁজের আটদিন পর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার রাখালগঞ্জের একটি হাওর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

নিহত শ্রীনন্দ পাত্র সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের দলইপাড়ার মরিন্দ্র পাত্রের ছেলে।

পাত্র সম্প্রদায় কল্যাণ পরিষদের (পাসকপ) সভাপতি গৌরাঙ্গ পাত্র এনটিভি অনলাইনকে জানান, গত ১৯ আগস্ট বাড়ি ফেরার পথে নিখোঁজ হন শ্রীনন্দ। আজ রাখালগঞ্জের হাওরে একটি লাশ পাওয়া গেছে- এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শ্রীনন্দকে শনাক্ত করেন তিনি। শ্রীনন্দ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অধিকার আদায়ের আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন এনটিভি অনলাইনকে জানান, সকালে শ্রীনন্দ হত্যার মূল পরিকল্পনাকারী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামের বাসিন্দা তানজিন আহমদ রুবেলকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর দেওয়া তথ্য মতে, হাওর থেকে শ্রীনন্দের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, শ্রীনন্দ নিখোঁজ হওয়ার পর পাঁচজনকে আসামি করে মামলা করা হয়। মামলার পাঁচ আসামির মধ্যে মূলহোতাসহ চারজনকে এরই মধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যজনকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।