চালককে কুপিয়ে ছিনতাই, অটোর সঙ্গে বেঁধে ফেলল নিচে

Looks like you've blocked notifications!

পাবনায় সিএনজিচালিত এক অটোরিকশা চালককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। কুপিয়ে জখম করার পর ছিনতাইকারীরা চালককে অটোরিকশার সঙ্গে বেঁধে রাস্তার ওপর থেকে নিচে ফেলে দিয়ে যায়।

আজ বৃহস্পতিবার ভোরে সাঁথিয়া উপজেলার ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অটোরিকশাচালক এরশাদ আলীকে (৩৩) সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসী।

পুলিশ সূত্রে জানা যায়, আজ ভোরে সাঁথিয়া পৌরসভার নওয়ানী গ্রামের এরশাদ আলী বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। চব্বিশমাইল যাওয়ার পথে সাঁথিয়া-চব্বিশ মাইল সড়কের ভবানীপুরের ভাঙ্গা সড়ক নামক স্থানে পৌঁছালে আগে থেকেই ওৎ পেতে থাকা সাত-আটজন অস্ত্রধারী ছিনতাইকারী অটোরিকশার গতিরোধ করে। পরে তাঁর কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে তাঁকে কুপিয়ে জখম করে। এমনকি যাওয়ার সময় ছিনতাকারীরা চালক এরশাদকে অটোরিকশার সঙ্গে বেঁধে রাস্তার ওপর থেকে নিচে ফেলে দেয়। এ সময় ছিনতাইকারীরা ধারালো চাপাতি ও দা ঘটনাস্থলে ফেলে রেখে যায়।

পরে এরশাদ আলীর চিৎকার শুনে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে।

এলাকাবাসী ঘটনাটি পুলিশকে জানালেও সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইনাম নিজে ঘটনাস্থল পরিদর্শনে না এসে স্থানীয় মাইক্রোচালক বাচ্চুকে দিয়ে ঘটনাস্থল পরিদর্শন করান। বাচ্চুই চাপাতি ও দা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে ওসি হাসান ইনাম বলেন, ‘বিষয়টি আমি নিজেই দেখছি।’

গত এক মাসের মধ্যে এই একই জায়গায় একই কায়দায় আরো দুইবার ছিনতাইয়ের ঘটনা ঘটে।