মাদ্রাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন ছাত্রীর মৃত্যু

Looks like you've blocked notifications!

নওগাঁর মান্দা উপজেলায় একটি মহিলা মাদ্রাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন ছাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্তত ২০ জন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সতীহাট তমিজ উদ্দিন চোকদার শিশু সদন ও মহিলা হাফেজিয়া মাদরাসায় এ ঘটনা ঘটে।urgentPhoto
 
নিহতরা হলো উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুর রশিদের মেয়ে রাবেয়া খাতুন (১২),  দুর্গাপুর গ্রামের আলম হোসেনের মেয়ে আশা মিম (১৪) ও গোবিন্দপুর গ্রামের সাইদুল ইসলামের মেয়ে সারমিন সুলতানা (১৩)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুর রহমান খান এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ দুর্ঘটনা ঘটতে পারে। তদন্ত কমিটি করে বিষয়টি খতিয়ে দেখা হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে মাদ্রাসার দোতালার রেলিংয়ে যে সব শিক্ষার্থী স্পর্শ করেছেন তারাই বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। এ ঘটনায় মাদ্রাসা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ খবর ছড়িয়ে পড়লে শত শত মানুষ ঘটনাস্থলে ছুটে আসে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তিন ছাত্রীকে মৃত ঘোষণা করেন।
     
আহত শিক্ষার্থীরা হলো জয়নব (১৫), শামীমা (১৪), নাফিয়া (১৩), খোদেজা (১০), জান্নাতুন (১৩), সাদিয়া (১২), বৃষ্টি (১২), আঁখি (১৩), বৃষ্টি (১৬), হাবিবা (১২), বিলকিস (১৪), মীম (১৪), ফাতেমা (১১), মারিয়া (১২), আরিফা (১১), কারিনা (১৪), মরিয়ম (১৫)। 

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।