সিরাজগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী নাসিম

সম্মান ধরে রাখতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

Looks like you've blocked notifications!
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আজ শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন করেন। ছবি : এনটিভি

দেশের সার্বিক কল্যাণ, শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির কাতারে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে সম্মানীত করা হয়েছে। এ সম্মান ও মর্যাদা ধরে রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

আজ শনিবার বিকেলে সিরাজগঞ্জে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

রোহিঙ্গা প্রত্যাবাসন প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে অত্যন্ত সাহসিকতার সঙ্গে রোহিঙ্গা সংকট মোকাবিলা করে বিশ্বে নন্দিত নেত্রীর মর্যাদায় আসীন হয়েছেন। তিনি মাদার অব হিউম্যানিটি মর্যাদায় ভুষিত হয়েছেন। রোহিঙ্গা সমস্যা মোকাবিলার জন্য কমলওয়েলথ সম্মেলনেও তাঁকে বিশ্ব নেতৃবৃন্দ মর্যাদা দিয়েছেন।

প্রায় এক হাজার কোটি টাকা ব্যয়ে সিরাজগঞ্জ শহরের উপকণ্ঠে শিয়ালকোলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ শুরু করা হয়েছে। গণপুর্ত অধিদপ্তর নির্মাণ কাজ বাস্তবায়ন করছে।

কাজের কতভাগ শেষ হয়েছে জানতে চাইলে প্রায় ৪৫ ভাগ শেষ করা হয়েছে বলে নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম স্বাস্থ্যমন্ত্রীকে অবহিত করেন। জবাবে মন্ত্রী চলতি বছরের সেপ্টেম্বর মাসে কলেজের একাডেমিক ভবন ও ছাত্র-ছাত্রী হোস্টেলের নির্মাণ কাজ শেষ করার নির্দেশ দেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, মেডিকেল কলেজ নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক ডা. কৃষ্ণ কুমার পাল প্রমুখ।