অস্ট্রেলিয়ার উদ্দেশে ইক্বরা সহসভাপতির ঢাকা ত্যাগ

Looks like you've blocked notifications!
আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থার (ইক্বরা) সহসভাপতি ও বিশ্বনন্দিত ক্বারি শাইখ আহমাদ বিন ইউসুফ আল আজহারি। ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ায় আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে ঢাকা ত্যাগ করেছেন আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থার (ইক্বরা) সহসভাপতি ও বিশ্বনন্দিত ক্বারি শাইখ আহমাদ বিন ইউসুফ আল আজহারি। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় ঢাকা ত্যাগ করেন।

শাইখ আহমাদ বিন ইউসুফ আল আজহারি ইসলামিক ফেডারেশন অব অস্ট্রেলিয়া আয়োজিত আন্তর্জাতিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন। এই সম্মেলন অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে অনুষ্ঠিত হবে।

এ ছাড়াও শাইখ আহমাদ বিন ইউসুফ আল আজহারি অস্ট্রেলিয়ায় অবস্থানরত বাংলাদেশি কমিউনিটির সঙ্গে মতবিনিময় করবেন। আগামী ৭ মে তিনি দেশের উদ্দেশে রওনা দেবেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যাতে সুস্থ্যভাবে আবার দেশে ফিরে আসতে পারেন।

মা'হাদুল ক্বিরাত বাংলাদেশের পরিচালক শাইখ আহমাদ বিন ইউসুফ আল আজহারি বর্তমান বিশ্বের শ্রেষ্ঠ ক্বারিদের অন্যতম। তিনি বাংলাদেশে বিশুদ্ধ কুরআন তেলাওয়াত ও পথপ্রদর্শক, আন্তর্জাতিক কুরআন তেলাওয়াত সংস্থা-ইক্বরার সভাপতি ও শায়খুল ক্বুররা (বাংলাদেশের প্রধান ক্বারি) প্রয়াত মাওলানা মুহাম্মাদ ইউসুফের ছেলে।