বৃষ্টির সময় আশ্রয় নিতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

Looks like you've blocked notifications!

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বৃষ্টির সময় নির্মাণাধীন একটি বাড়িতে আশ্রয় নিতে গিয়ে এক শিশু (১২) ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদ্দাম হোসেন (২৫) নামের একজন গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে পাঠানো হয়।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের ১২ বছর বয়সী শিশুটি পাশের নাজিরপুর ইউনিয়নের একটি গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। সোমবার হঠাৎ বৃষ্টি শুরু হলে সে এলাকার নির্মাণাধীন একটি বাড়িতে আশ্রয় নেয়। এ সময় সাদ্দাম হোসেন শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সাদ্দাম পালিয়ে যান। পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে রক্তাক্ত শিশুটিকে উদ্ধার করে প্রথমে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ডা. ইসতিয়াক হাসান তাকে উন্নত চিকিৎসার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠান। বর্তমানে শিশুটি সেখানে অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছে।

নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক ডা. ফখরুল হাসান চৌধুরী জানান, মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে বলে তাঁদের কাছে মনে হয়েছে।

এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে সোমবার রাতেই কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা করেন। পুলিশ সোমবার রাতেই অভিযান চালিয়ে আসামি সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আসামি সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।