রাতে পিকআপের ধাক্কায় কিশোর নিহত

Looks like you've blocked notifications!

রাজধানীর মতিঝিলের আরামবাগে মুরগি বহনকারী পিকআপ ভ্যাপের ধাক্কায় শাওন (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।    

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনায় গুরুতর আহত শাওনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান পথচারীরা। রাত সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত শাওনের বাড়ি মাদারীপুর ডাসার থানা এলাকায়। তার বাবার নাম  লিটন মিয়া।  ফকিরাপুল পেপসির গলির একটি বাসায় কেয়ারটেকার হিসেবে কাজ করত শাওন।
এদিকে, যাত্রাবাড়ীর মাতুয়াইলে মাটি তোলা ড্রেজারের সঙ্গে লেগুনার ধাক্কায় ১৩ যাত্রী আহত হন। আজ শুক্রবার ভোর ৫টার দুর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে আছেন ফারুক, ইব্রাহীম, রিয়াজ, আক্তার, মামুন, রহিম, জসিম, মহসিন, কাসেম, সুমন, হুমায়ুন, আতিকুর। সবাই কাঁচামাল ও  মাছ ব্যবসায়ী।

আহত যাত্রীরা জানান, ডেমরা থেকে একটি লেগুনায় যাত্রাবাড়ীর আড়তে যাচ্ছিলেন তাঁরা। লেগুনাটি মাতুয়াইল মৃধাবাড়ী এলে রাস্তার পাশে থেমে থাকা ড্রেজারের সঙ্গে ধাক্কা লাগে। এতে লেগুনায়  থাকা  ১৩ যাত্রী আহত হন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য শাওনের লাশটি মর্গে রাখা হয়েছে। আর আহত লেগুনার যাত্রীরা সবাই চিকিৎসাধীন রয়েছেন।