মুন্সীগঞ্জে সাবেক মন্ত্রী শামসুল ইসলামের জন্য দোয়া

Looks like you've blocked notifications!
বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী এম শামসুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে মুন্সীগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শনিবার দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী এম শামসুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে মুন্সীগঞ্জ জেলা বিএনপির আয়োজনে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শনিবার বিকেল ৪টার দিকে শহরের জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই সভাপতিত্ব করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি শাহজাহান খাঁন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ধীরন, যুগ্ম সাধারণ সম্পাদক বাচ্চু শেখ, সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, শহর বিএনপির সভাপতি আতাউর হোসেন বাবুল, পৌর বিএনপির সভাপতি একে এম ইরাদত মানু প্রমুখ।

গত ২৬ এপ্রিল দুপুর আড়াইটায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন শামসুল ইসলাম। ২৭ এপ্রিল বিকেল সোয়া ৩টায় মুন্সীগঞ্জে সুখবাসপুর তিনসিঁড়ি গ্রামের পারিবারিক কবরস্থানে স্ত্রীর কবরের পাশে তাঁকে দাফন করা হয়।