‘চালকের ঘুমে’ ট্রাক উল্টে রাস্তার পাশে, নিহত ৩

Looks like you've blocked notifications!

গোপালগঞ্জ সদর উপজেলায় একটি ধানবোঝাই ট্রাক রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে তিন শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১২ শ্রমিক।

আজ সোমবার সকালে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন খুলনার বটিয়াঘাটা উপজেলার নোয়ালতলা গ্রামের ইউনুছ শেখের ছেলে মাহমুদুল হাসান (৪২), একই উপজেলার তালগুনিয়া গ্রামের মিজানুর রহমান মজনুর ছেলে মাঈনুল শেখ (৪০) এবং একই গ্রামের ইউসুফ আলী সেখের ছেলে মো. কামরুল ইসলাম সেখ।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. কাউয়ুম হোসেন এনটিভি অনলাইনকে জানান, দুর্ঘটনায় আহত ১২ জনকে গোপালগঞ্জ আড়াইশ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে আছে।

দুর্ঘটনায় আহত মো. শাহীন মোল্লা (২৮), রফিকুল ইসলাম (৩৫) এবং শহীদ সেখ (৫৫) হাসপাতালে এনটিভি অনলাইনকে জানান, বটিয়াঘাটা উপজেলার বিভিন্ন গ্রামের ১৫ জন শ্রমিক ধান কাটার জন্য বরিশালের অগৈলঝড়া উপজেলায় গিয়েছিলেন। সেখান থেকে ট্রাকে করে ধান নিয়ে আজ ভোরে তাঁরা নিজেদের বাড়িতে ফিরছিলেন।   

তিন শ্রমিকের দাবি, চালক ঘুম ঘুম চোখ নিয়ে ট্রাকটি চালাচ্ছিলেন। পাথালিয়ায় আসার পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মাহমুদুল ও মাঈনুল মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান মিজানুর।