ইসরায়েল আগ্রাসনের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ

Looks like you've blocked notifications!
ফিলিস্তিনের নিরস্ত্র মুসলমানদের ওপর ইসরায়েল হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদে আজ শুক্রবার বাদ জুমা বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ফরিদপুরে। ছবি : এনটিভি

ফিলিস্তিনের নিরস্ত্র মুসলমানদের ওপর ইসরায়েল হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ফরিদপুরে। 

আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে যুব উলামা কল্যাণ পরিষদ ফরিদপুরের ব্যানারে কয়েকশ মুসল্লি এই বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়। 

চকবাজার জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি মুজিব সড়ক হয়ে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন মুসল্লিরা। 

এ সময় মাওলানা শামসুল হক, মুফতি মোস্তাফা কামাল, মুফতি কামরুজ্জামান টিপু, মাওলানা আবু নাসির, মুফতি মুস্তাফিজুর রহমান, ফরিদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ প্রমুখ বক্তব্য দেন। 

বক্তারা বলেন, দখলদার ইসরাইল অবৈধভাবে জেরুজালেম দখল করে নিয়েছে। আমেরিকার সহায়তায় সেখানে রাজধানী ঘোষণা করেছে মুসলিমদের আঘাত দেওয়ার জন্য। 

বক্তারা আরও বলেন, নিরীহ ও নিরস্ত্র ফিলিস্তিনের মুসলিমরা এর প্রতিবাদ জানাতে গেলে ইসরায়েল বর্বর হামলা চালিয়ে শত শত মুসলিমদের হত্যা করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সারা বিশ্বের মুসলিমদের এক হওয়ার আহ্বান জানিয়ে তাঁরা বলেন, সময় এসেছে দখলদার ও অভিশপ্ত ইহুদিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার। 

বক্তারা এ সময় বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে অভিশপ্ত ইহুদিদের মদদদাতা আমেরিকার সঙ্গেও সব সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানান।