বিছানায় পড়ে ছিল স্কুলছাত্রীর ওড়না প্যাঁচানো লাশ

Looks like you've blocked notifications!
চাঁপাইনবাবগঞ্জে নিজের বাড়ি থেকে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল রোববার গভীর রাতে উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের রশিকনগর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ছাত্রীর নাম শ্যামলী খাতুন। সে রশিকনগরের কবির হোসেনের মেয়ে। পড়ত ঘোড়াপাখিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে।

আজ সোমবার ভোররাতে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় শ্যামলীর লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, প্রতিদিনের মতো গতকাল রাতে কবির হোসেনের স্ত্রী আলেয়া বেগম তাঁর দুই শিশু মেয়েকে নিয়ে ঘুমাতে যান। ভোররাতে সেহেরি খাওয়ার সময় পাশের বাড়ির লোকজন তাঁদের ঘুম থেকে ডাকতে গেলে বাড়ির দরজা বাইরে থেকে লাগানো দেখতে পায়। এতে তাদের সন্দেহ হয়। পরে দরজা খুলে ঘরের ভেতরে ঢুকে মা ও মেয়েদের অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় তারা। পুলিশ ঘটনাস্থল থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় শ্যামলীর মরদেহ উদ্ধার করে।

শ্যামলীর মা আলেয়া বেগমের বরাত দিয়ে পুলিশ জানায়, তাঁর দুই মেয়ের গলায় সোনার মালা ও পায়ে নূপুর ছিল। হত্যাকারীরা সেগুলো খুলে নিয়ে গেছে। তবে বাড়ির অন্য মালামাল সব কিছু ঠিক রয়েছে।

অবশ্য শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব বলেন, চুরির উদ্দেশে নয়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিশেষ কোনো উদ্দেশ্য থাকতে পারে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

শ্যামলীর মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।