অফিসের পাশে অফিস দেওয়ায় বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষ

Looks like you've blocked notifications!
বিএনপির হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে সোমবার রাতে যশোরের কেশবপুরে বিক্ষোভ মিছিল বের করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা । ছবি : এনটিভি

যশোরের কেশবপুর উপজেলায় অফিসে পাশে অফিস দেওয়াকে কেন্দ্র করে বিএনপি-ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। গতকাল সোমবার রাত পৌনে ১০টার দিকে এই ঘটনা ঘটে।  

সংঘর্ষে ছাত্রলীগের পাঁচ কর্মী আহত হয়। তাঁদের কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিএনপির তিন কর্মীকে আটক করেছে পুলিশ।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেশবপুর শাখার আহ্বায়ক সবুজ হোসেন নিরব অভিযোগ করেন, কেশবপুর শহরে বায়সা মোড়ে বিএনপি অফিসের পাশেই বঙ্গবন্ধু ছাত্র পরিষদের অফিস চালু হয় প্রায় তিন মাস আগে। এই অফিস দেওয়াকে কেন্দ্র করে বিএনপি নেতা ও পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবুর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন কর্মী সোমবার রাতে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এতে ছাত্রলীগের কর্মী শাহীন, সোহেল, শামীম, বিল্লাল ও সবুজ আহত হয়। এদেরকে দ্রুত উদ্ধার করে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনার পর রাতেই হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল বের করে।

এদিকে পুলিশ রাতেই বিএনপি কর্মী দেলোয়ার হোসেন, ইব্রাহিম হোসেন ও নান্টু হোসেনকে গ্রেপ্তার করেছে।

আজ মঙ্গলবার সকালে ছাত্রলীগ কর্মী শাহীন সর্দার ১১ জনের নাম উল্লেখ করে কেশবপুর থানায় মামলা করেন।

পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু বলেন, কখন কোন সময় সংঘর্ষ হয়েছে আমি জানি না। ওই ঘটনার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। হয়রানি করার উদ্দেশ্যে আমার নাম ব্যবহার করা হচ্ছে।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবদুল্লাহ জানান, সংঘর্ষের ঘটনায় তিন আসামিকে আটক করা হয়। সংঘর্ষ এড়াতে শহরে রাত থেকে নিয়মিত টহল জোরদার করেছে পুলিশ।