ভৈরবে বর্তমান ও সাবেক ইউপি সদস্যের সমর্থকদের সংঘর্ষ

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাইরে আহতদের স্বজনরা। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য মাহবুবুর রহমান ভোলা ও সাবেক সদস্য আক্কাছ মিয়ার সমর্থকদের মধ্যে আজ মঙ্গলবার বিকেলে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুজনকে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের ভৈরব ও কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সাদেকপুর ইউনিয়নের মেন্দিপুর গ্রামে ভৈরব-মেন্দিপুর সড়কের ওপর দিয়ে পাইপ লাইনের মাধ্যমে বাড়ির পানি সরানোকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে ভোলা মেম্বারের বাড়ির লোকজনের সঙ্গে সাবেক মেম্বার আক্কাছ মিয়ার বাড়ির লোকজনের সংঘর্ষ বাঁধে। এ সময় উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে একে অন্যের ওপর ঝাঁপিয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয়পক্ষের নারী-শিশুসহ প্রায় ৩০ জন আহত হয়।

খবর পেয়ে ভৈরব থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে ভৈরব ও কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গুরুতর আহত বাদল মিয়াকে ঢাকা এবং আরমান মিয়াকে (১৩) বাজিতপুরের ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতদের মধ্যে আক্কাছ মেম্বারের বাড়ির ফেলাল মিয়া (৩৫), আলাল মিয়া (৩২), সাহাজ উদ্দিন (২৮), আমেনা বেগম (৩৩), মুসলিম (৩৪) ও শান্ত (১৮) এবং ভোলা মেম্বারের বাড়ির তারেক (১৮), বাবুল (২০) ও মঞ্জুর আলীসহ (৪০) অন্যদের ভৈরব ও কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।