দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

Looks like you've blocked notifications!
ফরিদপুর সদর উপজেলায় আজ বুধবার বিকেলে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। ছবি : এনটিভি

ফরিদপুর সদর উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ৭০ জন। আজ বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে উপজেলার গেরদা ইউনিয়নের জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। এরা হলেন দুর্ঘটনা কবলিত মৃধা ডিলাক্সের সুপারভাইজার ফরিদপুর সদরের কাফুরা এলাকার বাসিন্দা করুন দত্ত (৪৫) ও গোপালগঞ্জের মুকসুদপুরের মহারাজপুর এলাকার হাবিব শেখ (৫০)। 

এ ছাড়া দুর্ঘটনায় নিহত পঁয়ত্রিশ ও চল্লিশ ঊর্ধ্ব দুই নারী এবং আনুমানিক দুই বছরের এক শিশুর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। 

ফরিদপুর ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, রাব্বি পরিবহনের একটি বাস ভাঙ্গা উপজেলার টেকেরহাট থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল। অপরদিকে মৃধা পরিবহনের আরেকটি বাস ফরিদপুর থেকে টেকেরহাটের দিকে যাচ্ছিল। পথে একটি নসিমনকে সাইড দিতে গিয়ে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একটি বাস পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন মারা যান। অন্তত ৭০ জন আহত হয়। 

পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক এক নারী ও এক শিশুকে মৃত ঘোষণা করেন বলে জানান পুলিশ কর্মকর্তা। 

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক গণপতি বিশ্বাস বলেন, হাসপাতালে আহত অবস্থায় আরো ৭০ জনকে নিয়ে আসা হয়। এর মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। ৫৫ জন চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।