কুমিল্লা ও কক্সবাজারে ২ ‘মাদক ব্যবসায়ী’ নিহত

Looks like you've blocked notifications!
গতকাল শুক্রবার মধ্যরাতে কুমিল্লার চৌদ্দগ্রামের উজিরপুরের কড়ইবন রাস্তার মাথায় মাদকবিরোধী অভিযানের সময় ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ছবি : এনটিভি

কুমিল্লার চৌদ্দগ্রাম ও কক্সবাজারের চকরিয়া উপজেলায় ২ ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

এর মধ্যে কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এবং কক্সবাজারের চকরিয়ায় দু’পক্ষের মধ্যে ‘গোলাগুলিতে’ ২ ‘মাদক ব্যবসায়ী’ নিহত হন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

কুমিল্লা থেকে মো. জালাল উদ্দিন জানিয়েছেন, চৌদ্দগ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন নামে এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন।

সাদ্দাম হোসেন উপজেলার উজিরপুর ইউনিয়নের ভাটবাড়ি এলাকার বাসিন্দা।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল দাবি করেন, গতকাল শুক্রবার মধ্যরাতে উজিরপুরের কড়ইবন রাস্তার মাথায় মাদকবিরোধী অভিযানের সময় ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম নিহত হন। সাদ্দামের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে ১২টি মামলা রয়েছে। নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসির আরও দাবি, এ সময় তিনি নিজেসহ চৌদ্দগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২০০ বোতল ফেনসিডিল ও একটি আগ্নেয়াস্ত্র  উদ্ধার করেছে পুলিশ।

কক্সবাজার থেকে ইকরাম চৌধুরী টিপু জানিয়েছেন, কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মধ্য বানিয়ারছড়ায় দুই দল ‘মাদক ব্যবসায়ীর’ মধ্যে গোলাগুলির সময় একজন নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।