ময়মনসিংহে ‘মাদক ব্যবসায়ীদের হাতে’ যুবক খুন

Looks like you've blocked notifications!

ময়মনসিংহ শহরে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের নাসিরাবাদ কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম হীরা (২৫)। তিনি নাসিরাবাদ কলেজের কর্মচারী হানিফের ছেলে। হীরা পরিবারের সঙ্গে কলেজ আবাসিক এলাকায় বসবাস করতেন। তিনি (ভাঙাড়ি) পুরাতন লোহালক্কড়ের ব্যবসা করতেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ঘটনার পর পরই সন্দেহভাজন সুমন নামের এক যুবককে আটক করা হয়েছে। আরো কয়েকজনের নাম জানা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হত্যাকারীরা হীরার পূর্বপরিচিত। পূর্ববিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

হীরার পরিবারের সদস্যদের অভিযোগ, পলাশ নামের এক যুবক হীরার কাছে পাঁচ হাজার টাকা পেতেন। এই টাকা নিয়ে গত দুদিন ধরে ঝামেলা হচ্ছিল। পলাশ মাদক ব্যবসার সঙ্গে জড়িত। টাকা পাওনাকে কেন্দ্র করে তিনিসহ তাঁর সঙ্গীরা হীরাকে মাদক ব্যবসায় জড়িত হওয়ার জন্য চাপ দিচ্ছিলেন।

পলাশ শহরের বাউন্ডারি রোড এলাকার ভাঙাড়ি ব্যবসায়ী হাজি দুলালের ভাই। দুলাল শহরে মাদক ব্যবসায় জড়িত বলে নিহত হীরার পরিবারের সদস্যরা অভিযোগ করেন।

তবে এ ধরনের অভিযোগ অস্বীকার করেছেন হাজি দুলাল। তিনি বলেন, ‘আমি একজন ব্যবসায়ী। শহর ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হলেও এখন রাজনীতি করি না। এসব আমার বিরুদ্ধে অপপ্রচার। আমার ভাগিনা খোকন আপনার সঙ্গে দেখা করে বিস্তারিত জানাবে।’

কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে মাদকের সংশ্লিষ্টতার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের আগে কিছুই বলা যাচ্ছে না।