টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে চারজন নিহত

Looks like you've blocked notifications!
টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার সরাতৈল এলাকায় আজ বুধবার সকালে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। ছবি : এনটিভি

টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সরাতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিনাজপুর সদর উপজেলার জমশেরের ছেলে জীবন (২৫), বিরল থানার তেঘরা গ্রামের আমিনুলের ছেলে মামুন (২৭), একই এলাকার মুন্না (২৮) ও ভোদাগঞ্জ থানার ভাজনিয়া গ্রামের কৃষ্ণ (২৭)।

কালিহাতী থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান এনটিভি অনলাইনকে জানিয়েছেন, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন আরো দুজন। পরে টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান।

অন্যদিকে, বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্ব টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল এলাকায় পাথরবোঝাই ট্রাক ও খালি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় পরিবহনের চালকসহ ঘটনাস্থলে তিনজন নিহত হন। আহত হয়েছেন আরো দুজন। তাঁদের হাসপাতালে পাঠানো হলে আরো একজনের মৃত্যু হয়। 

দুর্ঘটনার ফলে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল দীর্ঘ সময় বন্ধ থাকে। পরে দুর্ঘটনাকবলিত ট্রাকটি দ্রুত অপসারণ করা হলে যান চলাচল স্বাভাবিক হয় বলে জানান ওসি।