রেললাইনে ‘ঝাঁপ দিয়ে’ প্রবাসীর স্ত্রী-ছেলে নিহত

Looks like you've blocked notifications!
টাঙ্গাইল সদর উপজেলার নামদার কুমুল্লী এলাকায় বৃহস্পতিবার ট্রেনে কাটা পড়ে সৌদি প্রবাসীর স্ত্রী ও ছেলে নিহত হয়। ছবি : এনটিভি

টাঙ্গাইল সদর উপজেলার নামদার কুমুল্লী এলাকায় ট্রেনে কাটা পড়ে সৌদি আরব প্রবাসীর স্ত্রী ও দুই বছরের ছেলে নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। এ ঘটনাকে স্বজনরা আত্মহত্যা বললেও পুলিশ বলেছে, দুর্ঘটনা।

নিহত দুজন হলেন সৌদি আরব প্রবাসী শামীমুর রহমানের স্ত্রী বৃষ্টি আক্তার ও তাঁদের ছেলে ফাহাদ। পাঁচ বছর আগে তাঁদের বিয়ে হয়। 

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাবের মিয়া জানান, টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের গড়াসিন এলাকার মন্টু মিয়ার মেয়ে বৃষ্টির সাথে বিয়ে হয় নামদার কুমুল্লী এলাকার সামাদের ছেলে শামীমুরের সঙ্গে। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে বৃষ্টির বনিবনা হচ্ছিল না। এরই মধ্যে বিদেশ চলে যান শামীমুর। প্রায় দুই বছর আগে ফাহাদ নামে তাঁদের এক ছেলে হয়।

নিহতের স্বজন ও ইউপি সদস্য জাবের মিয়া জানান, পারিবারিক কলহের জের ধরে গত বুধবার রাতে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বৃষ্টি আক্তারের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে শামীমুর বিদেশ থেকে ফোন করে বৃষ্টিকে বকাঝকা করেন। রাগে, ক্ষোভে অভিমান করে আজ সকালে বৃষ্টি তাঁর ছেলে ফাহাদকে কোলে নিয়ে বাড়ির পাশের রেল লাইনের ওপর ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রেন লাইনে কাটা পড়ে মা ও ছেলের মৃত্যুর ঘটনাটি একটি দুর্ঘটনা। তবে বিষয়টি আরো যাচাই-বাছাই করা হবে। এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

নিহতের স্বজনরা জানান, মা-ছেলের লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে। আগামীকাল বৃষ্টির স্বামী শামীমুর সৌদি আরব থেকে দেশে ফিরবেন।