থানায় ঢুকে এএসআইকে মারধর, আ. লীগ নেতা গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের গৌরীপুর থানার আহত এএসআই হাসানুজ্জান (বাঁয়ে) ও গৌরীপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান পল্লব। ছবি : এনটিভি

ময়মনসিংহের গৌরীপুর থানায় ঢুকে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) হাসানুজ্জানকে মারধর করে জামা ছিড়ে দিয়েছেন আওয়ামী লীগের এক নেতা। তিন আসামিকে ছেড়ে না দেওয়ায় আজ শনিবার দুপুর দেড়টার দিকে ওই নেতা এই ঘটনা ঘটান।

এই ঘটনায় গৌরীপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান পল্লবকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে সরকারি কাজে বাধা এবং সরকারি কর্মচারীকে মারধর ও আহত করার অভিযোগে একটি মামলা করা হয়েছে। মামলার বাদী হয়েছেন মার খাওয়া এএসআই হাসানুজ্জামান।

গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. তারেকুজ্জামান এই খবর নিশ্চিত করে বলেছেন, রুকুনুজ্জামান পল্লবকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পল্লব গৌরীপুর ২ নম্বর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে জানিয়েছেন দলের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক বিধুভূষণ দাস।

পুলিশ কর্মকর্তা তারেকুজ্জামান জানান, শুক্রবার দিবাগত রাতে মাদক সেবন ও গণউপদ্রব সৃষ্টি করার অভিযোগে মনোয়ারুল সিফাত (১৯), হাবিবুর রহমান (১৮) ও আবু হানিফ (১৮) নামের তিন তরুণকে গ্রেপ্তার করে পুলিশ। আজ দুপুর দেড়টার দিকে আসামিদের আদালতে চালান দেওয়ার সময় আওয়ামী লীগ নেতা রুকুনুজ্জামান পল্লব থানায় এসে দায়িত্বরত কর্মকর্তা এএসআই হাসানুজ্জামানকে আসামিদের ছেড়ে দিতে বলপ্রয়োগ করেন। এতে সাড়া না পেয়ে পল্লব একপর্যায়ে এএসআই হাসানুজ্জামানের পোশাক ধরে টানাহেচড়া করেন ও জামা ছিড়ে ফেলেন এবং কিলঘুষি মেরে তাঁকে আহত করেন।

এজন্য আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করে নিরাপত্তার জন্য জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তারেকুজ্জামান।