কুলিয়ারচরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কলেজছাত্র রিয়াসাত তাসফিক আকিফ। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় রিয়াসাত তাসফিক আকিফ (১৭) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে।

আকিফ ভৈরবের বিশিষ্ট ব্যবসায়ী হাজি গোলাপ মিয়ার নাতি। আকিফের বাবা মো. নজরুল ইসলাম রতনও একজন ব্যবসায়ী। তিনি স্ত্রী, ছেলে আকিফ ও ছোট এক মেয়েসহ শহরের ভৈরব বাজার টিনপট্টি এলাকায় বসবাস করেন।

নিহত আকিফ চলতি বছর এসএসসি পাস করে ভৈরব হাজী আসমত কলেজে ব্যবসায় শিক্ষা বিভাগে ভর্তি হয়েছিল। তার অকাল মৃত্যুতে পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, আজ সোমবার দুপুর ১টার দিকে আকিফ তার সিয়াম নামের এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাজিতপুরের দিকে যাচ্ছিল। ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কুলিয়ারচরের দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকা পাড় হয়ে একটি সেতুর ওপর ওঠার পর তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। দুর্ঘটনায় আকিফ ঘটনাস্থলেই মারা যায়। এ সময় মোটরসাইকেলের পেছনে বসা বন্ধু সিয়াম এবং গেদু মিয়া (৪০) নামের এক পথচারী আহত হন।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আকিফকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।