প্রকাশক শাহজাহান বাচ্চুকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

Looks like you've blocked notifications!
বিশাকা প্রকাশনীর স্বত্বাধিকারী, সাবেক সিপিবি নেতা ও মুক্তমনা লেখক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যার প্রতিবাদে আজ মঙ্গলবার মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

বিশাকা প্রকাশনীর স্বত্বাধিকারী, সাবেক সিপিবি নেতা ও মুক্তমনা লেখক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ১২টায় মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সামনে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, শিক্ষক, সংস্কৃতিকর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে এই কর্মসূচি পালিত হয়।

ঘণ্টাব্যাপী চলা সমাবেশে বিক্ষুব্ধ মুন্সীগঞ্জবাসী শাহজাহান বাচ্চু হত্যার ঘটনাকে ঘৃণ্য ও নিন্দনীয় অভিহিত করে অবিলম্বে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানান।   

গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কাকালদি গ্রামে প্রকাশক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। কাকালদি গ্রামে তিন রাস্তার মোড়ে মোটরসাইকেলে করে এসে হেলমেট পরা চার দুর্বৃত্ত শাহজাহান বাচ্চুর বুকে গুলি চালায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।