খাগড়াছড়িতে ঘরবাড়িতে হামলা, আহত ৪

Looks like you've blocked notifications!
আহত রাংচাই মারমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ছবি এনটিভি

খাগড়াছড়ি জেলার মানিকছড়ির মলঙ্গিপাড়ার চৈক্কাবিল এলাকায় বসত বাড়িতে ঢুকে হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে এ হামলা করে দুর্বৃত্তরা। হামলায় চারজন আহত হয়েছে। 

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেছেন, দুর্বৃত্তদের হামলায় নিহত আবদুল মতিনের ছেলে ও স্বজনরা এই হামলা চালিয়েছে। তাঁরা কয়েকটি বাড়ি ভাঙচুর করে। এই ঘটনায় আহত চারজনকে মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, রাসা মারমা (৬৫), রাংচাই মারমা (৪৫), ক্যায়চাই মারমা (১৮) ও রেদা মারমা (১৫)।

বৃহস্পতিবার ভোরে একই এলাকার আবদুল মতিনকে (৬০) অজ্ঞাত দুর্বৃত্তরা পিটিয়ে হত্যা করে। ওই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ  রিপ্রুচাই মারমা (৪৫) ও উচামং মারমা (৩৭) নামের দুজনকে আটক করেছিল।

মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মহিউদ্দীন জানিয়েছেন, আহতদের শরীরে আঘাতের চিহ্ন আছে। তবে সবাই আশঙ্কামুক্ত। উপজেলা নির্বাহী কর্মকর্তা যুথিকা সরকার হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। 
আহত রাংচাই মারমা বলেন, ‘আমি আমার ছেলেদের নিয়ে বেড়া তৈরির কাজ করছিলাম। হঠাৎ ২৫-৩০ জন উশৃঙ্খল মানুষ লাঠিসোঁটা নিয়ে এসে আমাদের মারধর করতে থাকে।’