পাটক্ষেতে গ্রামীণ ব্যাংকের কর্মীকে হত্যা করে ছিনতাই

Looks like you've blocked notifications!
মাদারীপুরের রাজৈর উপজেলায় আজ বৃহস্পতিবার গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীকে কুপিয়ে হত্যা করে প্রায় দেড় লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পড়ে আছে তাঁর মোটরসাইকেল। ছবি : এনটিভি

মাদারীপুরের রাজৈর উপজেলায় গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীকে কুপিয়ে হত্যা করে প্রায় দেড় লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার খালিয়া ইউনিয়নের নয়াকান্দি গ্রামের বেপারীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সোহেল চৌধুরী (৩৫) গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের মো. ইব্রাহিম চৌধুরীর ছেলে। তিনি গ্রামীণ ব্যাংকের টেকেরহাট খালিয়া শাখায় কর্মরত ছিলেন।

পুলিশ ও গ্রামীণ ব্যাংক সূত্রে জানা যায়, সোহেল চৌধুরী বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এলাকায় ঋণের কিস্তির টাকা উত্তোলন করে মোটরসাইকেলে করে অফিস ফিরছিলেন। রাজৈর ও মুকসুদপুর উপজেলার সীমান্তবর্তী নয়াকান্দি গ্রামের বেপারীপাড়া এলাকায় রাস্তার পাশে একটি পাটক্ষেতের ভেতর আগে থেকেই ওত পেতে ছিল ছিনতাইকারী দল। সোহেল মোটরসাইকেল নিয়ে রাস্তার ওই অংশে পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুসারে ছিনতাইকারীরা সোহেলের ওপর হামলা চালায় এবং ঘটনাস্থলেই কুপিয়ে হত্যা করে। এ সময় হামলাকারীরা সোহেলের সঙ্গে থাকা প্রায় দেড় লাখ টাকা নিয়ে যায়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। আমরা ওই ছিনতাইকারীদের গ্রেপ্তার  করতে জোর প্রচেষ্টা চালাচ্ছি।

এর মধ্যেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।