ভৈরবে বিএনপি নেতা শরীফুল আলমের ঈদোত্তর মতবিনিময়

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আজ সোমবার বিকেলে ঈদোত্তর মতবিনিময় সভায় বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম সিআইপি। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আজ সোমবার বিকেলে ঈদোত্তর মতবিনিময় সভা করেছেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম সিআইপি।

ভৈরব শহরের কমলপুর বাসস্ট্যান্ড এলাকায় বিএনপি কার্যালয় চত্বরে আয়োজিত ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে শরীফুল আলম বলেন, শিগগিরই কঠিন আন্দোলন গড়ে তোলা হবে। আর সেই আন্দোলনের মাধ্যমেই কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

বিএনপি নেতা শরীফুল আরো বলেন, বেগম জিয়াও কারামুক্ত হবেন। দেশে নির্বাচনও অনুষ্ঠিত হবে। তবে বর্তমান সরকারের জুলুম-নির্যাতনের কথা মানুষ ভুলবে না। আর সরকারের অত্যাচার-নির্যাতনের যথাযথ জবাব দিতে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে এ সময় তিনি দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ভৈরব পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাজি শাহিন। সভায় আরো বক্তব্য দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মজিবুর রহমান প্রমুখ।