ময়মনসিংহে যুবলীগের দুই পক্ষের গোলাগুলিতে আহত ৩

Looks like you've blocked notifications!
ময়মনসিংহ শহরে গোলাগুলিতে আহত তিনজন। ছবি : এনটিভি

ময়মনসিংহ শহরের আকুয়া হাবুন বেপারী কলাবাগান এলাকায় মহানগর যুবলীগের দুই পক্ষের মধ্যে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুর আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় এক শিশুসহ তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি স্বপন সরকার (২৫), যুবলীগকর্মী মোর্শেদ (১৮) ও বাপ্পী (১২)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ সময় পুলিশের মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী আকুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক বলেন, একই এলাকার মহানগর যুবলীগের সদস্য শেখ আজাদ ও শেখ ফরিদের মধ্যে কয়েকদিন ধরে সংঘর্ষ চলে আসছিল। আজ দুপুরে দুই পক্ষের ৩০ থেকে ৪০ জন সমর্থক দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রসহ ককটেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় আধ ঘণ্টা গোলাগুলি, ককটেল বিস্ফোরণ ও ধাওয়া-পাল্টাধাওয়া চলে। এ সময় তিনজন আহত হন।

শফিকুল ইসলাম শফিক জানান, সংঘর্ষের সময় হাবুন বেপারী মোড়ে প্রয়াত আফাজ চেয়ারম্যানের অফিসে গুলি চালানো হয়। এ সময় অফিসের ভেতরে কয়েকজন নারী পুলিশ কর্মরত ছিলেন বলেও তিনি জানান।

ঘটনার পর  গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি থানার পুলিশ এলাকায় অবস্থান নিয়েছে। এ বিষয়ে ঘটনাস্থলে থাকা থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার শাকের আহামেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ওই তিনজন কীভাবে আহত হয়েছেন এখনি বলা যাচ্ছে না। আমরা শান্তি বজায় রাখতে কাজ করছি।’