বাড়ির ছাদে শিশুর লাশ, মালিকসহ আটক ২

Looks like you've blocked notifications!

নরসিংদীর রায়পুরায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মামুন (৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার হাসিমপুর গ্রামের তিনতলা বাড়ির ছাদ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক জয়নাল মাস্টার ও তাঁর ছেলে আরমান শরীফকে আটক করে পুলিশ। নিহত মামুন (৭) হাসিমপুর গ্রামের সুজন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ২০ জুন খেলাধূলার জন্য বাড়ি থেকে বের হয় মামুন। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। আত্মীয়স্বজনদের কাছে খোঁজাখুজির পাশাপাশি উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করেও তার সন্ধান না পেয়ে রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরই মধ্যে পাশের বাড়ির একটি ছাদ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। পরে স্থানীয়রা ছাদে গিয়ে মামুনের মুখে স্কচটেপ মোড়ানো ও গলায় রশি পেঁচানো অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার বলেন, নিখোঁজের একটি জিডি হয়েছিল। হত্যার কারণ এখনো জানা যায়নি। তবে বাড়ির মালিক ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তা ছাড়া তদন্ত শুরু হয়ে গেছে। অচিরেই রহস্য উন্মোচন হবে।