ফেনসিডিল ভর্তি পিকআপের চাপায় মোটরসাইকেলচালক নিহত

Looks like you've blocked notifications!
সাভারে পিকআপ ভ্যানের ইঞ্জিনের স্থান থেকে বের করা হচ্ছে ফেনসিডিল। ছবি : এনটিভি

ঢাকার সাভারে পিকআপ ভ্যানের চাপায় হাসেম মিয়া নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় জাভেদ মিয়া নামের আরো একজন আহত হন। আজ রোববার সকাল ৯টার দিকে সাভারের হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর পিকআপ ভ্যানটির ইঞ্জিনের ভেতর থেকে ৫৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবুল কাসেম জানান, সকালে হাসেম মিয়া ও জাভেদ মিয়া মোটরসাইকেলে করে ঢাকার উদ্দেশে রওনা দেন। এ সময় তাদের মোটরসাইকেলটি হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের পৌঁছালে পেছন থেকে আসা দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়।

ঢাকার সাভারে পিকআপ ভ্যানের চাপায় নিহত হাসেম মিয়ার মরদেহ। ছবি : এনটিভি

এ সময় ঘটনাস্থলেই হাসেম মিয়া নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় জাভেদ মিয়াকে হেমায়েতপুরের জামাল ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলেও তিনি জানান।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। এ সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে পিকআপ ভ্যানটি আটক করলেও চালক পালিয়ে যান।

পুলিশের এই কর্মকর্তা জানান, পিকআপ ভ্যানটির ইঞ্জিনের ভেতরে করে কৌশলে ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল।

দুর্ঘটনার সময় পিকআপ ভ্যানটির ইঞ্জিন বক্স দুমড়ে-মুচড়ে যাওয়ায় মেকানিকের সহায়তায় ইঞ্জিন বক্সটি ভেঙে ফেলা হয়। এ সময় সেখান থেকে পাঁচ বস্তায় থাকা ৫৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পিকআপ ভ্যানটির চালককে আটক ও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই আবুল কালাম। এ ছাড়া ফেনসিডিলগুলো কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, এ বিষয়েও খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।