কর্নেল মালেক ফুটবল টুর্নামেন্টে তেরশ্রী একাডেমি চ্যাম্পিয়ন

Looks like you've blocked notifications!

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, জাতি গঠনে খেলাধুলার কোনো বিকল্প নেই। বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। দেশের বিভিন্ন স্থানে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। স্বাস্থ্যে যেমন দেশ এগিয়ে যাচ্ছে, তেমনি খেলাধুলাও এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ একদিন ক্রিকেটের মতো ফুটবলেও বিশ্বকাপ খেলবে।

গতকাল রোববার সন্ধ্যায় মানিকগঞ্জের গড়পাড়ায় কর্নেল মালেক স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নবাসীর উদ্যোগে সাবেক মন্ত্রী ও ঢাকার মেয়র কর্নেল মালেক স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।

খেলায় মোট আটটি দল অংশ নেয়। রোববার ফাইনাল খেলায় মুখোমুখি হয় ঘিওর উপজেলা তেরশ্রী একাডেমি ও  ঢাকার গাবতলী ফুটবল একাদশ। ফাইনাল খেলায় ঘিওর উপজেলা তেরশ্রী একাডেমি ২-০ গোলে গাবতলী ফুটবল একাদশকে পরাজিত করে।

টুর্নামেন্টের আহ্বায়ক গড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও প্রাইজমানি এক লাখ টাকা এবং রানার্সআপ দলকে ট্রফি ও ৬০ হাজার টাকা প্রাইজমানি তুলে দেওয়া হয়।