কুষ্টিয়ায় অপহৃত স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ১৭ দিন পর মিলেছে অপহৃত সন্তানের লাশ। তাই দেখে স্কুলশিক্ষক বাবা পবিত্র দেবের কান্না। ছবি : এনটিভি

কুষ্টিয়ার মিরপুরে মুক্তিপণের দাবিতে অপহৃত স্কুলছাত্র শিশু দেব দত্তের (৯) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। অপহরণের ১৭ দিন পর আজ সোমবার দুপুরে উপজেলার চিথলিয়া গ্রামের একটি সেপটিক ট্যাংক থেকে এই লাশ উদ্ধার করা হয়।

আজ সোমবার দুপুরে চিথলিয়া গ্রামের বাসিন্দা জহুরুলের বাড়ির এক নির্জন অংশে অবস্থিত একটি শৌচাগারের সেপটিক ট্যাংক খুঁড়ে প্রায় ১০ ফুট গভীর থেকে দেব দত্তের লাশ উদ্ধার করা হয়। শিশুর বাবা স্কুলশিক্ষক পবিত্র দত্ত ছেলের লাশ শনাক্ত করেন। এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল উদ্দিন আহমেদ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের একটি সেপটিক ট্যাংক থেকে আজ সোমবার স্কুলছাত্র দেব দত্তের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

ইউএনও বলেন, পুলিশ নিজস্ব তথ্যদাতার দেওয়া তথ্য অনুসারে এই লাশ উদ্ধারে সক্ষম হয়েছে। কারা, কীভাবে শিশু দেব দত্তকে হত্যা করেছে সেই বিষয়ে তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছে না বলে উল্লেখ করেন তিনি।

ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

গত ৮ জুন সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হলে নিজ গ্রামের রাস্তা থেকে দুজন মোটরসাইকেল আরোহী চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র দেব দত্তকে অপহরণ করে। একই দিন বিকেলে দেব দত্তের বাবা পবিত্র দত্তকে ফোন করে ছেলের মুক্তিপণ হিসেবে ৫০ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। দেব দত্তকে অবিলম্বে উদ্ধারের দাবিতে গত ২৩ জুন মানববন্ধন করে কুমারখালী শাখার ‘বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ’ ও ‘হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ’। এলাকার শত শত নারী পুরুষ সে মানববন্ধনে অংশ নিয়ে শিশু দেব দত্তকে উদ্ধারের দাবিতে  সোচ্চার হয়।