সড়কে ঝরে গেল তিন পান ব্যবসায়ীর প্রাণ

Looks like you've blocked notifications!

ঝিনাইদহে যাত্রীবাহী বাসের ধাক্কায় ইঞ্জিনচালিত যান আলম সাধুর তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার কেষ্টপুর গ্রামের রিহাজ উদ্দিন, আবদুল লতিফ ও সাইদুল ইসলাম।  তাঁরা পানের ব্যবসা করতেন।

আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের সাধুহাটী মোড়ে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত আটজন। আহতদের মধ্যে দুজনকে মুমূর্ষু অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ডাকবাংলা পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, হরিণাকুণ্ডু ছেড়ে আসা পানবোঝাই আলম সাধুকে চুয়াডাঙ্গা থেকে ঝিনাইদহগামী ইএন ট্রাভেল নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় বাসের ধাক্কায় আলম সাধুতে থাকা পান ব্যবসায়ীরা ছিটকে পড়েন। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন একজন। এ ঘটনায় আহতদের দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার করে প্রথমে ডাকবাংলা বাজারের প্রাইভেট ক্লিনিকে এবং পরে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে মারা যান আরো দুজন।

হাসপাতাল সূত্র জানায়, আহতদের মধ্যে মুমূর্ষু দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বলেছেন, বাসটি আটক করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য সব ধরনের সহযোগিতা করা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে, নিহতদের স্বজনরা খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন। তাঁদের আহাজারিতে হাসপাতাল এলাকায় শোকের ছায়া নেমে আসে।