গাজীপুর সিটি নির্বাচন প্রসঙ্গে কাদের

সরকারের উন্নয়নের ফসল এই রেজাল্ট

Looks like you've blocked notifications!
আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট গণনা করা হচ্ছে। তবে ফলাফল ঘোষণার আগেই বিজয়ের প্রত্যাশার কথা শোনা যাচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীদের মুখে।

এরই পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বললেন, ‘খুলনার ফলাফল এবং গাজীপুরের শুরুটা এভাবে দেখছি। একে আমরা বড় বিজয়ের আশার প্রহর গুনছি। এটা আমি এক কথায় বলব, শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অর্জনের সোনালি ফসল এই রেজাল্ট।

আজ মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা দাবি করে বলেন, বিএনপি ছাড়া এই নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন তোলেনি। নির্বাচনে সহিংসতার কোনো ঘটনা ঘটেনি বলেও তিনি দাবি করেন।

আজ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সাতজন মেয়রপ্রার্থী ছাড়াও ৫৭টি ওয়ার্ডে সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৫৪ জন এবং ১৯টি সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৮৪জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

নির্বাচন চলাকালীন বিএনপি অভিযোগ করেছে, দুই শতাধিক কেন্দ্র থেকে তাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। অন্যদিকে একে বিএনপির ‘চিরাচরিত অভ্যাস’ বলে মন্তব্য করেছে আওয়ামী লীগ।

ভোট গণনা হচ্ছে। নির্বাচনে অনিয়ম ও জাল ভোট দেওয়ার অভিযোগে ৪২৫টি কেন্দ্রের নয়টি কেন্দ্রের ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন। রাত ৮টা পর্যন্ত ১০৩টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম এক লাখ ২০ হাজার ৯৫৫টি ভোট পেয়েছেন। অন্যদিকে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার পেয়েছেন ৫৩ হাজার ৬৩ ভোট।