সাতক্ষীরায় ‘মাদক কারবারিকে’ কুপিয়েছে দুর্বৃত্তরা

Looks like you've blocked notifications!

সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্ত এলাকায় সাইফুল ইসলাম নামের এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে গেছে।

আজ বৃহস্পতিবার সকালে সাইফুলকে উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর এলাকায় একটি ইটভাটার পাশের পাটক্ষেত থেকে উদ্ধার করা হয়। পরে তাঁকে যশোরে চিকিৎসার জন্য পাঠানো হয়।

সাইফুল উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে সাতক্ষীরা ও যশোর জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি।

তবে আজ সকালে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানিয়েছেন, তিনি বিষয়টি জানেন না। এ ব্যাপারে কেউ কোনো মামলাও করেননি।

আহত সাইফুলের ভাই মনি ইসলাম সকালে এনটিভি অনলাইনকে জানান, তাঁর ভাইকে গতকাল বুধবার রাতে উপজেলার গয়ড়া বাজার থেকে কয়েকজন ব্যবসায়িক পার্টনার ডেকে নিয়ে যায়। পরে আজ সকালে তাঁকে রামকৃষ্ণপুর এলাকায় একটি ইটভাটার পাশের পাটক্ষেতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পরিবারকে খবর দেন।

কী কারণে এ ঘটনা ঘটেছে, তা বলতে পারেননি সাইফুলের ভাই মনি। তবে স্থানীয়দের ধারণা, মাদক ব্যবসার টাকার ভাগাভাগি নিয়ে এ ঘটনা ঘটতে পারে।