পঞ্চগড়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Looks like you've blocked notifications!
এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার পঞ্চগড় প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। ছবি : এনটিভি

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পঞ্চগড়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়াতেও পঞ্চগড় প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে পঞ্চগড় প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় পঞ্চগড় পৌরসভার মেয়র বিএনপি নেতা মো. তৌহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি আব্দুল হান্নান শেখ, পঞ্চগড় আমদানি রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদি হাসান খান বাবলা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলমের সভাপতিত্বে জেলা শিশুবিষয়ক কর্মকর্তা মো. আক্তারুজ্জামান, বিএনপি নেতা আব্দুল্লাহ আল মামুন রনিক, জেলা জাতীয় পার্টির (জেপি) সদস্য সচিব আমিনুর রহমান, বোদা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবুসহ পঞ্চগড় জেলায় কর্মরত গণমাধ্যম প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিবৃন্দ বক্তব্য দেন।

অনুষ্ঠানের শুরুতে এনটিভির পঞ্চগড়ের স্টাফ করেসপনডেন্ট সাজ্জাদুর রহমান সাজ্জাদ স্বাগত বক্তব্য দেন। পরে এনটিভির ১৬ বছরে পদার্পণ উপলক্ষে অতিথিরা সম্মিলিতভাবে কেক কাটা কর্মসূচিতে অংশ নেন।

বক্তারা বলেন, এনটিভি জন্মলগ্ন থেকে ‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগানকে সামনে রেখে দেশ, মাটি ও মানুষের জন্য কাজ করে আসছে। মানসম্মত অনুষ্ঠান ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দর্শকদের কাছে বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। আগামীতেও তাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।