সাতক্ষীরায় পুলিশের সঙ্গে সংঘর্ষে এক ব্যক্তি গুলিবিদ্ধ

Looks like you've blocked notifications!
গতকাল সোমবার রাতে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ মনসুরকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি : এনটিভি

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে মনসুর আলী নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ইছাকুড় ইটভাটার কাছে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, গুলিবিদ্ধ মনসুর মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাঁর বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগে ১৮টি মামলা রয়েছে। তিনি উপজেলার চণ্ডীপুর বাদোঘাটা গ্রামের বাসিন্দা। গুলিবিদ্ধ মনসুরকে পুলিশ পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, গোপন সূত্রে ইয়াবা পাচারের খবর পেয়ে উপপরিদর্শক (এসআই) আবদুল কাদেরের নেতৃত্বে পুলিশের একটি দল দ্রুত সেখানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। পুলিশও এ সময় আত্মরক্ষার জন্য চার-পাঁচটি গুলি করে। এতে মনসুর ডান পায়ে গুলিবিদ্ধ হয়। অন্যরা দ্রুত পালিয়ে যায়। এ সময় মনসুরের কাছ থেকে ২৮টি ইয়াবা ও গাঁজা জব্দ করা হয়।

এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন এসআই আবদুল কাদের ও কনস্টেবল হাসানুজ্জামান। তাঁরা শ্যামনগর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানান ওসি এনামুল হক।

ওসি জানান, মনসুর আলীর বিরুদ্ধে শ্যামনগর থানায় মাদক-সংক্রান্ত ১৮টি মামলা রয়েছে। গত বছর ১৬ মে মনসুর ফেনসিডিল পাচারকালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাঁ পায়ে গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর জামিনে বের হয়ে মনসুর আবারো মাদক ব্যবসা শুরু করে।

সংঘর্ষের এ ঘটনায় মনসুরের বিরুদ্ধে আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি এনামুল হক।