নওগাঁয় ভুটভুটি উল্টে চালকসহ দুজন নিহত

Looks like you've blocked notifications!
নওগাঁর ধামইরহাট উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি : এনটিভি

নওগাঁর ধামইরহাট উপজেলায় রাজশাহী থেকে দিনাজপুরের বিরামপুর হাটে গরু নিয়ে যাওয়ার পথে ভুটভুটি উল্টে চালক ও এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আট ব্যক্তি। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে  উপজেলার কোকিলের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জাটিহার গ্রামের গরু ব্যবসায়ী কাউছার রহমান (৪২) ও চাঁপাইনবাবগঞ্জের ধানসুড়া গ্রামের ভুটভুটি চালক মানিক হোসেন (২৭)।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকিরুল ইসলাম জানান, রাজশাহীর সিটির মোড় হাট থেকে ভুটভুটিতে করে গরু নিয়ে কয়েকজন  ব্যবসায়ী দিনাজপুরের বিরামপুর হাটে যাচ্ছিলেন। ভোরের দিকে কোকিলের মোড় নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়ি চালক ও এক গরু ব্যবসায়ী নিহত হন। আটজন গুরুতর আহত বলে জানান তিনি।

আহত ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জের ধানসুকান গ্রামের জাহাঙ্গীর হোসেন (৩০), দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় গ্রামের মাহমুদুল হক (৩৫) ও দেলোয়ার হোসেন (১৮), হাকিমপুরের বাংলা হিলির রেজাউল ইসলাম (৪৯) ও রফিকুল ইসলাম (৪৮) এবং নবাবগঞ্জ উপজেলার মোগরপাড়া গ্রামের সাইফুল ইসলাম (৫১)।

আহতদের ধামইরহাটের পার্শ্ববর্তী জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঁদের মধ্যে মাহমুদুলের অবস্থা আশঙ্কাজনক।

ভুটভুটির হেলপার জাহাঙ্গীর হোসেন জানান, রাজশাহীর সিটিরহাট থেকে দিনাজপুরের বিরামপুর হাটে ছয়টি গরু ও একটি মহিষ নিয়ে যেতে তাদের ভুটভুটি ভাড়া নেন ব্যবসায়ীরা। চালকের ঘুম চলে আসায় রাস্তায় গাছের সঙ্গে গাড়িটি ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে বলে তিনি জানান।

নিহত দুই ব্যক্তির মরদেহ জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভুটভুটিটি উদ্ধার করেছে বলে জানা গেছে। এ ঘটনায় ধামইরহাট থানায় একটি মামলা হয়েছে।