যশোর জেলা জামায়াতের সাবেক আমিরসহ গ্রেপ্তার দুই

Looks like you've blocked notifications!

ঝিনাইদহ থেকে যশোর জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমির ও দলের মজলিসে শূরা সদস্য আজিজুর রহমানসহ (৬৫) দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে পাঁচটি পেট্রলবোমাও উদ্ধার করা হয়েছে।

গতকাল সোমবার বিকেল ৫টার দিকে ঝিনাইদহ শহরের পবহাটি এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে আটক দুই ব্যক্তিকে গণমাধ্যমের সামনে হাজির করা হয়।

গ্রেপ্তার হওয়া অপর ব্যক্তির নাম মোহাজ্জেল হোসেন (৬০)। তিনি স্থানীয় জামায়াতের নেতা বলে জানিয়েছে পুলিশ।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, গোপনে সংবাদ পাওয়া যায় যে পবহাটিতে জামায়াত নেতা মোহাজ্জেলের বাড়িতে নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার জন্য গোপন বৈঠক হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে গতকাল বিকেল ৫টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় সেখান থেকে যশোর জেলা জামায়াতের সাবেক আমির ও মজলিসে শূরা সদস্য আজিজুর রহমান ও স্থানীয় জামায়াত নেতা মোহাজ্জেল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরো জানান, রাত ১০টার দিকে আটক ব্যক্তিদের পরিচয় নিশ্চিত হওয়া যায়। এর আগ পর্যন্ত তাঁরা পুলিশকে বিভিন্ন বিভ্রান্তিমূলক তথ্য দিচ্ছিলেন বলে দাবি করেন এই পুলিশ কর্মকর্তা। অভিযানে ঘটনাস্থল থেকে পাঁচটি পেট্রলবোমা, বেশকিছু লাঠিসোটা, ইটপাটকেল ও টায়ার উদ্ধার করা হয়।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানায় নাশকতার অভিযোগে একটি মামলা করা হয়েছে বলেও জানান ওসি।