চান্দিনায় ৩৮ হাজার ইয়াবাসহ আটক ১

Looks like you've blocked notifications!
চান্দিনায় ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ছবি : এনটিভি

কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৩৮ হাজার ইয়াবা বড়িসহ একজনকে আটক করেছে পুলিশ। আজ রোববার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার ছয়ঘড়িয়া এলাকায় ওই ব্যক্তিকে আটক করে পুলিশ।

আটক ব্যক্তির নাম সালমান শেখ (২১)। তিনি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার শংকরপাশা গ্রামের বাসিন্দা। তিনি মাদক পাচারের সঙ্গে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

চান্দিনা থানার উপপরিদর্শক (এসআই) মো. আহাদুজ্জামান জানান, সালমান শেখ কক্সবাজারের উখিয়া এলাকা থেকে ইয়াবাগুলো নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। দূরপাল্লার বাসগুলোতে আইন-শৃঙ্খলা বাহিনীর নজর থাকায় তিনি কৌশলে একাধিক বাস পরিবর্তন করে চট্টগ্রামে যান। চট্টগ্রাম থেকেও একই ভাবে একাধিক বাস পরিবর্তন করে কুমিল্লার পদুয়ার বাজার পর্যন্ত যান। সেখান থেকে চৌদ্দগ্রাম ট্রান্সপোর্টের একটি বাসে উঠেন। গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের ছয়ঘড়িয়া এলাকায় ওই বাসে তল্লাশি চালিয়ে সালমানকে আটক করা হয়।

সালমানের কাছে থাকা একটি পলিথিন ব্যাগ থেকে কাগজের প্যাকেটে মোড়ানো ইয়াবা বড়ির প্যাকেট উদ্ধার করা হয়।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শামছুল ইসলাম বলেন, ‘উদ্ধারকৃত ৩৮ হাজার ইয়াবার বর্তমান মূল্য প্রায় এক কোটি ২০ লাখ টাকা। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছি। এ ঘটনায় মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।’