সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলনকারীর মাথায় ছুরিকাঘাত

Looks like you've blocked notifications!
সুনামগঞ্জে আহত কোটা সংস্কার আন্দোলনের কর্মী দ্বীপাল ভট্টাচার্য। ছবি : এনটিভি

সুনামগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে কোটা সংস্কার আন্দোলনের এক কর্মীর মাথায় ছুরিকাঘাত করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২টার এ ঘটনা ঘটে।

হামলার শিকার দ্বীপাল ভট্টাচার্য বর্তমানে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি সুনামগঞ্জ সরকারি কলেজের ছাত্র ও কলেজ শাখা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি।

আহত দ্বীপাল ভট্টাচার্য জানান, আজ কলেজে তাদের কোনো কর্মসূচি ছিল না। তবে কলেজের পুকুর পাড়ে কয়েকজন শিক্ষার্থী নিয়ে তারা চলমান আন্দোলনের বিষয়ে কথা বলছিলেন। দুপুর ১২টার দিকে ছাত্রলীগের একদল কর্মী সেখানে গিয়ে তাঁর ওপর হামলা চালান। এ সময় তাঁর মাথায় ছুরি দিয়ে আঘাত করা হয়।

পরে তাঁর সঙ্গে থাকা অন্যরা তাঁকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। দ্বীপাল ভট্টাচার্যের মাথায় একটি সেলাই দেওয়া হয়েছে। তিনি অভিযোগ করেন, ছাত্রলীগের কর্মীরাই তাঁর ওপর হামলা করেছেন।

তবে, হামলার বিষয় অস্বীকার করেছেন কলেজটির ছাত্রলীগ নেতারা। এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান বলেন, ‘আমি ঘটনার খবর পেয়ে কলেজে গিয়ে খোঁজ-খবর নিয়েছি। ছাত্রলীগের কোনো কর্মী তাঁর দ্বীপাল ভট্টাচার্য) ওপর হামলা করেননি। কে বা কারা হামলা করেছে আমরা জানি না।’

জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, ‘আমি বিষয়টির ব্যাপারে কিছুই জানি না। তবে খোঁজ-খবর নিয়ে দেখছি।’

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, ‘আমরা খবর পেয়ে কলেজে পুলিশ পাঠিয়েছি। কারা হামলা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’